চলমান সংবাদ

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত

কক্সবাজারের চকরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক প্রাণ হারিয়েছেন। মঙ্গলবার (১৮ জুন) দুপুরের দিকে চকরিয়ার বরইতলী ইউনিয়নের বুড়ির দোকান এলাকায় বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাটি সড়কে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন আরো এক মোটরসাইকেল আরোহী।

নিহতরা হলেন লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডের পেন্ডাইর পাড়ার সিরাজ মিয়ার পুত্র মোহাম্মদ তাইয়েব (২৮) ও একই এলাকার সিরাজুল ইসলামের পুত্র শাহাদত হোসেন শাওয়াল (২৭)। তারা সম্পর্কে মামা-ভাগিনা বলে জানা গেছে। আহত মো. সাকিব (২৪) চকরিয়ার উপজেলার বরইতলী ইউনিয়নের বাসিন্দা।

জানা গেছে, ঈদ উপলক্ষে লোহাগাড়ার পদুয়া থেকে মোটরসাইকেল নিয়ে তারা চকরিয়ার বরইতলী ইউনিয়নে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাটি সড়কে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী লেগুনার সাথে তাদের বাইকের মুখোমুখি সংঘর্ষের ফলে ঘটনাস্থলেই তাইয়েব নিহত হন। স্থানীয়রা গুরুতর আহত শাওয়াল ও সাকিবকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় তাদের চট্টগ্রামে পাঠানো হয়। পরে সন্ধ্যা ৬ টার দিকে আহত শাওয়াল চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে মারা যান।

চকরিয়া হারবাং পুলিশ ফাঁড়ি’র ইনচার্জ মোহাম্মদ ফরিদ জানান, মগনামা থেকে ছেড়ে আসা একটি লেগুনার সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিনজন হতাহত হয়েছেন। লেগুনা গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান তিনি।